পরিশ্রম আর চেষ্টার ফল পেয়েছে বসুন্ধরা কিংস

0

শেখ জামালের বিপক্ষে ১-০ গোলের জয় দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে যাত্রা করেছিল বসুন্ধরা কিংস। এরপর আর পেছনে ফিরে তাকায়নি তারা। হার কি জিনিস সেটা যেন ভুলেই গিয়েছিল বসুন্ধরা। টানা পাঁচ ম্যাচ জয়ের পর বিজেএমসির সাথে গোলশুন্য ড্র করে তারা। এরপর আবার জয়ের পথে ছুটতে থাকে প্রিমিয়ার লিগের নবাগত দলটি।

প্রিমিয়ার লিগে নিজেদের অপ্রতিরোধ্য হিসেবে গড় তুলে বসুন্ধরা কিংস। কোন দলই তাদের সামনে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি। যেভাবে ছুটছিল ধারণা করা হয়েছিল অপরাজিত থেকেই হয়তো এবারের লিগ শেষ করবে তারা। কিন্তু শিরোপা উৎসব করবে বলে সিলেট গিয়ে লিগে প্রথমবার হোচট খায় বসুন্ধরা কিংস। প্রথমবারের মতো হারের মুখ দেখে তারা। শেখ রাসেলের কাছে ১-০ গোলে হেরে শিরোপা উৎসব বিলম্বিত হয় তাদের।

শিরোপা জয় যেন সময়ের ব্যাপার ছিল বসুন্ধরা কিংসের জন্য। নীলমাফারিতে গিয়ে উৎসব করবে তারা। এমনটাই লক্ষ্য ছিল। মোহামেডানের বিপক্ষে ড্র করলেই চলবে। কিন্তু বৈরী প্রকৃতি বাঁধা হয়ে দাঁড়ায়। ২৪ জুলাই ম্যাচ না হওয়ায় তা অনুষ্ঠিত হয় ২৫ জুলাই। মোহামেডানের সাথে ১-১ গোলে ড্র করে ম্যাচ শেষ করে বসুন্ধরা। আর তাতেই নিশ্চিত হয় তাদের শিরোপা জয়।

বাঁধ ভাঙা উল্লাসে মাতে কিংসের খেলোয়াড়রা। প্রিমিয়ার লিগের সত্যিকারের কিং যেন তারা। বসুন্ধরার শো কেসে এখন তিনটি ট্রফি। বাংলাদেশ চ্যাম্পিয়ন্স লিগ, স্বাধীনতা কাপ ও প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন তারা। পরিশ্রম আর চেষ্টার ফল পেয়েছে বসুন্ধরা কিংস। দুই ম্যাচ বাকি থাকতেই প্রিমিয়ার লিগের শিরোপা জিতেছে তারা। ঘরোয়া ফুটবলের সব ট্রফিই নিজেদের করে নিতে চায় বসুন্ধরা কিংস।

মো: শফিকুল আলম

Share.

Leave A Reply