প্রতারণার দায়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার

0

এলাকার জনপ্রতিনিধি তিনি কিন্তু জনসেবার আড়ালে সুলভ মূল্যে গাড়ি কিনে রেন্ট-এ-কার-এর ব্যবসায় লাগিয়ে মুনাফা দেওয়ার নামে প্রায় ৩০০ জনের কাছ থেকে বিপুল অর্থ হাতিয়ে নেন। বুধবার কুমিল্লার মেঘনা থানা এলাকা থেকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করে মেঘনা থানার ২ নম্বর মানিকাচর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জাকির হোসেনকে। এসময় তার কাছ থেকে দু’টি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

সুলভ মূল্যে গাড়ী ক্রয় ও রেন্ট-এ-কার ব্যবসার আড়ালে ভয়ংকর ও অভিনব প্রতারণার দায়ে মূল হোতা জাকির চেয়ারম্যানকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা বিভাগ। একই গাড়ি দেখিয়ে একাধিক ব্যক্তির সঙ্গে ভূয়া কাগজপত্র দিয়ে চুক্তি সম্পাদন করতেন জাকির। একই রেজিস্ট্রেশন নম্বরের গাড়ি বিক্রি করেন একাধিক জাল দলিলের মাধ্যমে । শুক্রবার সংবাদ সম্মেলনে এমনটাই জানান ডিবি প্রধান।

এ ছাড়াও আগে বিক্রি করা গাড়ি স্বল্প দামে মালিকানা হস্তান্তরের লোভ দেখিয়ে একাধিক ব্যক্তির কাছ থেকে জাকির আত্মসাৎ করেন বিপুল পরিমাণ অর্থ। ভুক্তভোগীদের কাছ থেকে পুরো টাকা নিয়ে ডাউন পেমেন্টে গাড়ি কিনতেন কথিত এই জনপ্রতিনিধি। আবার ব্যাংক থেকে গাড়ির বিপরীতে ক্রেতাকে না জানিয়ে নিতেন ঋণ। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় রয়েছে প্রতারণার মামলা।

Share.

Comments are closed.