রাবিনা বৃষ্টির চোখে ভালবাসার বাংলা চলচ্চিত্র

0

কাজের মাধ্যমে সবার মাঝে বেচে থাকতে চান রাবিনা বৃষ্টি। ঢালিউডের এ প্রজন্মের নায়িকা রাবিনা বৃষ্টি। ২০০৭ সালে তার অভিষেক হয়েছিল আবুল হোসেন খোকন পরিচালিত ‘মধুর প্রেম’ সিনেমার মাধ্যমে। সেই থেকে এখনো অব্দি ধারাবাহিকভাবে কাজ করে চলেছেন এই নায়িকা।

সিনেমায় পথচলা নিয়ে রাবিনা বৃষ্টি বলেন, আমি মঞ্চ নাটক থেকে ধীরে ধীরে চলচ্চিত্র জগতে এসেছি। আমার স্বপ্ন সিনেমা নিয়ে কাজ করা। চেষ্টা আর কমিটমেন্ট ঠিক থাকলে যে কেউ বহুদূর যেতে পারে। আমি সেভাবেই কাজ করছি। আশা করি আমার স্বপ্নও ধীরে ধীরে বাস্তবে রূপান্তরিত হবে।

প্রতিনিয়ত বহু সিনেমার অফার পান রাবিনা বৃষ্টি। তবে সব প্রস্তাব গ্রহণ করেন না তিনি। বৃষ্টি বলেন, আমি চাই না বছরে ১০টা ছবি করতে, আমি চাই বছরে একটা ছবি করতে। সেটা যেন ভাল মানের হয়।

সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজের প্রতিও আগ্রহ রয়েছে রাবিনা বৃষ্টির। তবে ওয়েব সিরিজে কাজ করলেও ভালো গল্প ও আয়োজনের দিকটি বিবেচনায় রাখবেন তিনি।

রাবিনা বৃষ্টি জানান, তিনি এ পর্যন্ত মেশিনম্যান, দুই দিনের দুনিয়া, বস্তির ছেলে কোটিপতি, বাংলা ভাই, দাবাং, চার অক্ষরে ভালোবাসা, মনের অজান্তে, রাজা ৪২০ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার ভালবাসার চ্যালেঞ্জ, রাঙা মন, লাভ ইন কোরিয়া, রঙিন পৃথিবী, ও আগুন আর কতটুকু পোড়ে ইত্যাদি।

Share.

Comments are closed.