শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ‘নেক্সট এশিয়ান টাইগার’

0

বিএনপি-জামায়াত জোট সরকারের সময় ত্রাসের উর্বর ভূমি থেকে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এখন এশিয়ার টাইগারে পরিণত হতে যাচ্ছে। যুবলীগের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত মহাসমাবেশে এ মন্তব্য করেন সংগঠনটির নেতারা। এ দলীয় নেতাকর্মীদের অসুস্থ প্রতিযোগিতা বন্ধের আহ্বান জানান সংগঠনের চেয়ারম্যান।

যুবলীগের সমাবেশকে ঘিরে বৃহস্পতিবার রাত থেকেই সারা দেশ থেকে রাজধানীতে আসতে শুরু করেন যুবলীগের নেতাকর্মী ও সমর্থকরা। শুক্রবার দুপুরের মধ্যে কানায় কানায় পূর্ণ হয়ে যায় সোহরাওয়ার্দী উদ্যান। এতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, স্বাধীনতা বিরোধীরা যখনই ক্ষমতায় এসেছে, তখনই সব খেয়ে ফেলার চেষ্টা করেছে। এবার ক্ষমতায় পুরো দেশ গিলে খাবে।

যুবলীগের সাবেক নেতারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শের অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুব সমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। গত প্রায় পাঁচ দশক ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

সংগঠনটির বর্তমান সভাপতি বলেন, ‘ব্রিডিং গ্রাউন্ড অব টেরোরিজম’ থেকে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ‘নেক্সট এশিয়ান টাইগার’। বিশ্ব অর্থনৈতিক মন্দা থেকে বাংলাদেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাই রক্ষা করতে পরবেন বলে সমাবেশে মন্তব্য করেন বক্তারা।

Share.

Comments are closed.