রিফাত শরীফ হত্যা মামলার আসামি রিশান ফারাজীকে গ্রেফতার

0

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় তৃতীয় আসামি রিশান ফারাজীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তাকে গ্রেফতার করা হয়। তবে কীভাবে কোথায় থেকে তাকে গ্রেফতার করা হয়েছে তা জানায়নি পুলিশ। রিশান বরগুনা পৌরসভার ৪নং ওয়ার্ডের ধানসিঁড়ি রোডের দুলাল ফরাজীর ছেলে এবং রিফাত হত্যা মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজীর ছোট ভাই।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রিশান ফরাজীকে গ্রেফতারের বিষয়টি জানান বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন। সংবাদ সম্মেলনে মো. মারুফ হোসেন বলেন, আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী মিন্নিসহ এখন পর্যন্ত ১৫ জন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়াও মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। তিনি আরও বলেন, গ্রেফতারদের মধ্যে ১০ জন রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ ছাড়াও এ মামলার চারজন অভিযুক্ত রিমান্ডে রয়েছেন।
রিশান ফরাজীকে আজ আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। প্রসঙ্গত, ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পরদিন ২৭ জুন রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বরগুনা থানায় ১২ জনকে আসামি করে একটি মামলা করেন। এ ছাড়া সন্দেহভাজন অজ্ঞাতনামা আরো চার-পাঁচজনকে আসামি করা হয়।

Share.

Comments are closed.